ফরিদগঞ্জে এক ইউপি চেয়ারম্যানকে কুপিয়েছে , যানবাহন ভাংচুর

ফরিদগঞ্জ(চাঁদপুর)সংবাদদাতাঃ

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা সদরে অতর্কিত হামলায় সাংসদ শফিকুর রহমানের নিজ ইউনিয়নের ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদকে এলোপাতাড়ি কুপিয়েছে একদল অ¯্রধারী যুবক। এ ছাড়া সাপ্তাহিক হাটের দিন গতকাল বৃহস্পতিবার বেশ কয়টি যানবাহন ভাংচুর করা হয়েছে। অতর্কিত এ হামলায় আতংকগ্রস্ত ব্যবসায়ীরা প্রায় দুই ঘন্টা ব্যাপী তাদের দোকান পাট বন্ধ রাখতে বাধ্য হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, গতকাল দুপুরে হঠাৎ করে ফরিদগঞ্জ বাজার থেকে একদল অ¯্রধারী যুবক উপজেলা সদরে বিক্ষোভ মিছিল করতে থাকে। এক পর্যায়ে মিছিলকারীরা উপজেলা চেয়ারম্যান এ্যাড. জাহিদুল ইসলাম রোমানের ছবি সম্বলিত বিভিন্ন ব্যানার ও বিলবোর্ড ভাংচুর চালায়। এ ছাড়াও মিছিলকারীরা বেশ কয়টি সিএনজি অটোরিক্সা ও মোটর সাইকেল ভাংচুর করে। এক পর্যায়ে ফরিদগঞ্জের সাংসদ জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি শফিকুর রহমানের নিজ ইউনিয়ন বালিথুবা এলাকার ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদকে বাজারে একা পেয়ে তাকে ধারালো অ¯্র দিয়ে এলোপাতাড়ি কোপায়। এক পর্যায়ে রক্তাক্ত অবস্থায় ওই ইউপি চেয়ারম্যানকে পাশ্ববর্তীরা উদ্ধার করে প্রথমে চাঁদপুর সদর হাসপাতালে প্রেরন করেছে। তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদকে ঢাকায় প্রেরন করা হয়েছে।

এ নিয়ে ফরিদগঞ্জ থানার ওসি মোঃ সহিদ (তদন্ত ) বলেন, বাজারে সংঘর্ষের খবর পেয়ে থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে উক্তপ্ত পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে আমরা সক্ষম হই।