হাজীগঞ্জ পৌরসভার কাউন্সিলর ভুট্টো ইয়াবাসহ ফের আটক

হাজীগঞ্জ পৌরসভার নির্বাচিত কাউন্সিলর খোরশেদ আলম ভুট্টো (৪৮)কে ইয়াবাসহ ফের আটক করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার রাতে পৌরসভাধীন রান্ধুনীমুড়া গ্রামের জাফর মিয়ার বাড়ির সামনে থেকে ১২ পিচ ইয়াবাসহ তাকে হাতেনাতে আটক করা হয়। সে পৌর ১০নং ওয়ার্ড রান্ধুনীমুড়া গ্রামের আবু তাহের মাস্টারের ছেলে। ভুট্টো ১০নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর ও পৌর যুবদলের সাবেক সভাপতি। এর আগেও বেশ কবার ভুট্টোকে ইয়াবা ও ফেন্সিডিলসহ আটক করে পুলিশ। বারবার সে জামিনে এসে একই পেশায় ফিরে যায়।

জানা গেছে, কাউন্সিলর খোরশেদ আলম ভুট্রো ও তার ছোট ভাই সোহেলকে ১শ’ পিচ ইয়াবাসহ ২০১৮ সালের ২১ জুন হাতেনাতে আটক করে রামগঞ্জ থানা পুলিশ। এরপর গত বছরের ১৪ সেপ্টেম্বর ভুট্টোকে ৪ পিচ ইয়াবা ও তার সহযোগী আরমান হোসেন শান্তকে ৫ পিচ ইয়াবাসহ হাতেনাতে আটক করে হাজীগঞ্জ থানা পুলিশ। এর আগেও তাকে ফেন্সিডিল ও ইয়াবাসহ বেশ কবার আটক করে পুলিশ।

থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আবদুর রশিদ বলেন, আটক কাউন্সিলর খোরশেদ আলমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। আজ তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। ভুট্টোর বিরুদ্ধে হাজীগঞ্জ থানাসহ আরো কয়েকটি থানায় মাদকের বেশ কটি মামলা রয়েছে বলে তিনি জানান।